হত্যা
হত্যা

কালিয়াকৈরে শ্বশুরবাড়িতে জামাতাকে হত্যার অভিযোগ

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার গাবতলী এলাকায় স্ত্রীসহ শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে ছাত্রদলের এক নেতাকে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল শুক্রবার সকালে শ্বশুরবাড়ি থেকে তাঁর লাশ উদ্ধার করেছে পুলিশ।

মারা যাওয়া জাহাঙ্গীর আলম (৩০) টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ছিলেন। তিনি মির্জাপুর উপজেলার সৈয়দপুর এলাকার আমজাদ শিকদারের ছেলে।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত জুন মাসে জাহাঙ্গীর আলমের সঙ্গে কালিয়াকৈর উপজেলার গাবতলী এলাকার সালাউদ্দিনের মেয়ে কানিজ ফাতেমার বিয়ে হয়। জাহাঙ্গীর সম্পর্কে কানিজ ফাতেমার ফুফাতো ভাই। বিয়ের পর থেকেই তাঁদের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকত। এর আগে ফাতেমা বিষপানে আত্মহত্যার চেষ্টাও করেন। গতকাল সকালে জাহাঙ্গীরের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে পুলিশে খবর দেন তাঁর পরিবারের সদস্যরা। খবর পেয়ে কালিয়াকৈর থানার পুলিশ গাবতলী এলাকার শ্বশুরবাড়ি থেকে জাহাঙ্গীরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের মর্গে পাঠায়।

জাহাঙ্গীরের পরিবারের অভিযোগ, গত বৃহস্পতিবার রাতের কোনো এক সময় স্ত্রীসহ শ্বশুরবাড়ির লোকজন জাহাঙ্গীরকে শ্বাস রোধ করে হত্যা করেছেন। পরে তাঁরা ‘স্ট্রোক করে মৃত্যুর’ অপপ্রচার চালান। তাঁর গলা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

কালিয়াকৈর থানার উপপরিদর্শক রফিকুল ইসলাম জানান, নিহত জাহাঙ্গীরের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।