অপরাধ
অপরাধ

নড়াইলে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে জখমের অভিযোগ

নড়াইলের কালিয়া উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আতাউর রহমান (৪৫) নামের এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে যুবলীগ নেতার বিরুদ্ধে। গতকাল রোববার সন্ধ্যায় উপজেলার বাবরা-হাচলা ইউনিয়নের কাঞ্চনপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আতাউর রহমান কাঞ্চনপুর এলাকার আসাদ মোল্যার ছেলে ও কালিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি।

স্থানীয় ও স্বজনদের সূত্রে জানা গেছে, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে আতাউরের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে কালিয়া উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও বাবরা-হাচলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হোসেনের। এলাকায় মাঝেমধ্যেই দুই পক্ষের সমর্থকদের মধ্যে ঝামেলা হয়। এর ধারাবাহিকতায় গতকাল রোববার সন্ধ্যায় আতাউর কাঞ্চনপুরের বাড়ি থেকে বের হলে ওত পেতে থাকা প্রতিপক্ষের সমর্থকেরা তাঁকে কুপিয়ে জখম করে। কোপে তাঁর বাঁ হাত অনেকটা কেটে ঝুলে আছে। এ ছাড়া ডান হাত, পেটসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে। খবর পেয়ে পরিবার ও স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাঁকে ঢাকায় জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসনকেন্দ্রে পাঠানো হয়।

অভিযোগের বিষয়ে জানতে মোজাম্মেল হোসেনকে একাধিকবার কল দিলেও তা বন্ধ পাওয়া যায়।

কালিয়া থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শামীম বলেন, এলাকার পরিবেশ এখন শান্ত আছে। ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।