সৈয়দপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী আটক

নীলফামারীর সৈয়দপুর উপজেলায় বসতঘর থেকে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার কাশীরাম বেলপুকুর ইউনিয়নের হাজারীহাট এলাকার স্বামীর বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।
বর্ণা আক্তার (২২) নামের ওই নারী স্বামীর নাম আবু বকর সিদ্দিক বাদশা মিয়া। তাঁর বাবার বাড়ি নীলফামারী সদর উপজেলার ইটাখোলা ফকিরপাড়ায়। এ ঘটনায় বর্ণার স্বামী বাদশা মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

নিহত বর্ণার স্বজন ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, দুই বছর আগে পারিবারিকভাবে বাদশা মিয়ার সঙ্গে বর্ণা আক্তারের বিয়ে হয়। গতকাল বৃহস্পতিবার রাতে বর্ণা তাঁর বাবার সঙ্গে মুঠোফোনে কথা বলছিলেন। এ সময় হঠাৎ করে কল কেটে যায়। পরে পরিবারের লোকজন যোগাযোগের চেষ্টা করেও বর্ণার সঙ্গে কথা বলতে পারেননি। মধ্যরাতে বর্ণা আক্তারের এক প্রতিবেশীর মাধ্যমে তাঁর স্বজনেরা জানতে পারেন, তিনি মারা গেছেন। পরে তাঁরা ছুটে এসে বর্ণার নিথর দেহে আঘাতের চিহ্ন দেখতে পেলে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে এই গৃহবধূর মরদেহ উদ্ধার করে।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বলেন, এ ঘটনায় বর্ণার স্বামী আবু বকর সিদ্দিক বাদশাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। আইনি কার্যক্রম চলছে।