কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডিতে যৌথ বাহিনীর অভিযানে উদ্ধার আগ্নেয়াস্ত্র। গতকাল রাতে
কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডিতে যৌথ বাহিনীর অভিযানে উদ্ধার আগ্নেয়াস্ত্র। গতকাল রাতে

কক্সবাজারে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্র উদ্ধার, গ্রেপ্তার হয়নি কেউ

কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডিতে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্রসহ অন্যান্য সরঞ্জাম উদ্ধার করেছে যৌথ বাহিনী। গতকাল শনিবার রাতে সেনাবাহিনীর পাশাপাশি এ অভিযানে র‍্যাব ও বিজিবি সদস্যরা অংশ নেন।

সেনাবাহিনীর পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল রাতে গোপন তথ্যের ভিত্তিতে যৌথ বাহিনী চৌফলদন্ডি এলাকায় পৌঁছালে সন্ত্রাসীরা ঘটনাস্থল ত্যাগ করে। ফলে কাউকে আটক করা সম্ভব হয়নি। এলাকায় তল্লাশি চালিয়ে ৩টি এলজি, ১টি একনলা বন্দুক, ৭টি কার্তুজ, ১টি দা, ১টি হাতুড়ি, ৩টি চাকু, ২টি চাপাতি, কিছু দলিল দস্তাবেজ এবং গাঁজা উদ্ধার করা হয়। এসব অস্ত্র দিয়ে সন্ত্রাসীরা চৌফলদন্ডি এলাকায় সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছিলেন।

এর আগে, গত ৬ সেপ্টেম্বর রাতে কক্সবাজারের সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের মাইজপাড়ায় অভিযান চালিয়ে ২টি বিদেশি পিস্তল, ৩টি ওয়ান শুটারগান, ২টি এলজি পিস্তল, ৪৮ রাউন্ড কার্তুজ, ৩টি ম্যাগাজিন, ৫টি ধামা, ২টি কিরিচ, ১টি চায়নিজ কুড়াল এবং ১টি চেইন উদ্ধার করে যৌথ বাহিনী। এ সময় মাইজপাড়ার কলিম উল্লাহ (৩৪), খোরশেদ আলম (৩৭), হাসান শরীফ (২০), মো. শাহিন (২৩), মো. মিজান (২০), আবদুল মালেক (৪৮), আবদুল হাই (২৪) এবং আবদুল আজিজকে (২৫) গ্রেপ্তার করা হয়।