সিলেটে মোটরসাইকেলের গতি রোধ করে যুবককে কুপিয়ে খুন

হত্যা
প্রতীকী ছবি

সিলেটের কানাইঘাটে মোটরসাইকেলের গতি রোধ করে মো. ফরিদ উদ্দিন (৩০) নামের এক যুবককে কুপিয়ে খুনের ঘটনা ঘটেছে। আজ সোমবার বিকেল সাড়ে চারটার দিকে উপজেলার বড়খেওড় গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের পাশে এ ঘটনা ঘটে। দুর্বৃত্তদের হামলায় ফরিদের এক সঙ্গী আহত হয়েছেন।

নিহত ফরিদ উদ্দিন উপজেলার লক্ষ্মীপ্রসাদ পূর্ব ইউনিয়নের দনা বাগিচা গ্রামের রফিক মিয়ার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত ফরিদ উদ্দিন মোটরসাইকেলে করে শাহীন আহমদ (৩২) নামের আরেক যুবকের সঙ্গে কানাইঘাটের মমতাজগঞ্জ বাজার থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। বড়খেওড় গ্রামের বিদ্যালয়ের পাশে পৌঁছালে কয়েক ব্যক্তি তাঁর মোটরসাইকেলের গতি রোধ করে। এ সময় দুর্বৃত্তরা ফরিদ উদ্দিনকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় শাহীন আহমদের ওপরও হামলা চালানো হয়। হামলায় ফরিদ উদ্দিনের এক পা বিচ্ছিন্ন হয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান ফরিদ উদ্দিন।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, ধারণা করা হচ্ছে, পূর্বশত্রুতার জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। হামলায় ফরিদ উদ্দিনের বাঁ পা আলাদা হয়ে গেছে, মাথায়ও কয়েকটি কোপ রয়েছে। নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

ওসি তাজুল ইসলাম বলেন, হামলায় আহত শাহীন আহমদকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। তাঁকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাঁর হাতের একটি আঙুল বিচ্ছিন্ন হয়ে গেছে।