বসতঘর থেকে প্রবাসীর স্ত্রীর গলাকাটা লাশ উদ্ধার

হত্যা
প্রতীকী ছবি

নেত্রকোনায় ঘর থেকে এক প্রবাসীর স্ত্রীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার দুপুরে সদর উপজেলার মদনপুর ইউনিয়নের কাংসা এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত শরিফা আক্তার (৩৫) কাংসা এলাকার মৃত মহর আলীর মেয়ে এবং একই ইউনিয়নের সাজিউড়া গ্রামের রিপন মিয়ার (৪২) স্ত্রী। রিপন মিয়া তিন বছর ধরে মালয়েশিয়ায় আছেন।

থানা-পুলিশ সূত্রে জানা গেছে, শরিফা বিয়ের কিছুদিন পর থেকে বাবার বাড়ির পাশে ঘর বেঁধে স্বামী ও সন্তানদের নিয়ে বসবাস করছেন। প্রতিদিনের মতো গতকাল শুক্রবার রাতের খাবার খেয়ে মেয়েকে (১৩) নিয়ে তিনি ঘুমিয়ে পড়েন।

আজ সকালে মেয়ে ঘুম থেকে জেগে মায়ের লাশ দেখতে পায়। পরে তার ডাক-চিৎকারে আশপাশের লোকজন ছুটে যায়। খবর পেয়ে নেত্রকোনা মডেল থানার পুলিশ ও ময়মনসিংহের পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্যরা ঘটনাস্থলে যান। বিভিন্ন আলামত সংগ্রহ করে দুপুর ১২টার দিকে নিহত নারীর মরদেহ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় শরিফার পরিবারের কারও সঙ্গে কথা বলা যায়নি।

বেলা দুইটার দিকে নেত্রকোনা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ফকরুজ্জামান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। তাঁরা বিষয়টি তদন্ত করছেন। তাঁরা এই হত্যার রহস্য উন্মোচন ও জড়িত ব্যক্তিদের আইনের আওতায় আনার চেষ্টা করছেন।