পটুয়াখালী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু পরিষদ সংখ্যাগরিষ্ঠ

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
ছবি : সংগৃহীত

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে ১৫টি পদের মধ্যে ১৪টি পদে বঙ্গবন্ধু পরিষদের প্রার্থীরা নির্বাচিত হয়েছেন। গতকাল রোববার বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে বঙ্গবন্ধু পরিষদের প্রার্থী অধ্যাপক জেহাদ পারভেজ সভাপতি এবং এ বি এম মাহবুব মোর্শেদ খান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বঙ্গবন্ধু পরিষদ থেকে নির্বাচত অন্যরা হলেন সহসভাপতি মো. কাওসার নিয়াজ বিন সুফিয়ান, কোষাধ্যক্ষ মো. জাহিদ হাসান, যুগ্ম সম্পাদক জুয়েল হাওলাদার, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান, দপ্তর সম্পাদক মো. আরিফুল আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল্লাহ আল হাসান, সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ মোস্তাফিজুর রহমান চৌধুরী, শিক্ষাবিষয়ক সম্পাদক মো. মাহমুদুল হাসান এবং সদস্য পদে মো. শহীদুল ইসলাম, খাদিজা খাতুন, মো. রুবেল মাহমুদ ও মুহাম্মদ মাসুদুর রহমান নির্বাচিত হয়েছেন।

অন্যদিকে সাদা দল থেকে মোহাম্মদ আতিকুর রহমান সদস্য নির্বাচিত হয়েছেন।
নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইনফরমেশন টেকনোলজি বিভাগের অধ্যাপক চিন্ময় ব্যাপারী জানান, নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ২৫২। এর মধ্যে ২১৪ জন ভোটার তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।