নড়াইলে বাসচালককে কুপিয়ে হত্যা

হত্যা
প্রতীকী ছবি

নড়াইলে এক বাসচালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শনিবার রাত সাড়ে আটটার দিকে সদর উপজেলার সীমাখালী ঘাট এলাকা থেকে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে। নিহত ওই বাসচালকের নাম লিয়াকত শিকদার (৫০)। তাঁর বাড়ি সীমাখালী গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রাত আটটার দিকে স্থানীয় লোকজন লোহাগড়া-নড়াইল সড়কে সীমাখালী ঘাট এলাকায় বাইপাস সড়কের পাশের বাগানে একটি লাশ পড়ে থাকতে দেখেন। এরপর তাঁরা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লিয়াকতের লাশ উদ্ধার করে। লিয়াকতের দুই হাঁটু, ডান হাতের কবজি ও পিঠে এলোপাতাড়ি কোপানো হয়েছে।

পরিবারের লোকজন জানান, গতকাল বেলা তিনটার দিকে লোহাগড়া যাওয়ার কথা বলে লিয়াকত বাড়ি থেকে বের হন। এরপর রাতে তাঁরা তাঁর মৃত্যুর খবর পান। পরিবারের দাবি, পূর্বশত্রুতার জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শওকত কবীর প্রথম আলোকে বলেন, লাশের ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো কাউকে আটক করা হয়নি। নিহত লিয়াকতের সঙ্গে স্থানীয় লোকজনের দ্বন্দ্ব-সংঘাত ছিল বলে জানা গেছে। তাঁর বিরুদ্ধে থানায় স্থানীয় দ্বন্দ্ব-সংঘাতের চার থেকে পাঁচটি মামলাও আছে।