নোয়াখালীতে মুঠোফোন নিয়ে স্বামী-স্ত্রীর ঝগড়ার জেরে স্ত্রীকে হত্যার অভিযোগ

হত্যা
প্রতীকী ছবি

নোয়াখালীর হাতিয়া উপজেলায় মুঠোফোন নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যকার ঝগড়ার জেরে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

আজ সোমবার সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার সোনাদিয়া ইউনিয়নের মাইজচরা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ওই নারীর নাম মেরিনা আক্তার (২৫)। ঘটনার পর থেকে মেরিনার স্বামী মো. মহিউদ্দিন আত্মগোপনে আছেন। জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ মহিউদ্দিনের মা-বাবাকে থানায় নিয়ে গেছে।

পুলিশ জানায়, স্থানীয় বাসিন্দাদের দেওয়া তথ্যের ভিত্তিতে সকাল সাড়ে ১০টার দিকে মেরিনার লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে মুঠোফোন নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার বিষয়টি পুলিশ নিশ্চিত হলেও মৃত্যুর সঠিক কারণ জানতে পারেনি।

পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, আজ সকাল সাড়ে সাতটার দিকে সোনাদিয়া ইউনিয়নের মাইজচরা গ্রামের মো. মহিউদ্দিনের সঙ্গে মুঠোফোন নিয়ে তাঁর স্ত্রী মেরিনা আক্তারের ঝগড়া হয়। একপর্যায়ে মহিউদ্দিন স্ত্রীকে মারধর করেন। এ ঘটনার কিছুক্ষণ পর বসতঘরে মেরিনা অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিকভাবে পরিবারের সদস্যরা তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন বলেন, স্থানীয়ভাবে পাওয়া তথ্যের ভিত্তিতে হাসপাতাল থেকে নিহত নারীর লাশ উদ্ধার করা হয়েছে। তবে ওই নারীর স্বামীকে পাওয়া যায়নি। তাঁর শ্বশুর-শাশুড়িকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় নিহত নারীর পরিবারের পক্ষ থেকে দেওয়া অভিযোগের ভিত্তিতে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।