নারায়ণগঞ্জে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

লাশ
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের চরসৈয়দপুর এলাকায় ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক এক সদস্যকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল রোববার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

নিহত ব্যক্তির নাম দৌলত হোসেন (৬০)। তিনি নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ইউপির ৮ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গতকাল দিবাগত রাত তিনটার দিকে চিকিৎসাধীন অবস্থায় দৌলত হোসেনের মৃত্যু হয়।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান প্রথম আলোকে বলেন, কয়েক দিন আগে বর্তমান ইউপি সদস্য রুবেল হোসেন ও স্থানীয় রানা গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছিল। সাবেক ইউপি সদস্য দৌলত হোসেন ওই রানা গ্রুপের সমর্থক। গতকাল রাতে দৌলত সিএনজিচালিত অটোরিকশায় নারায়ণগঞ্জ শহরের দিকে যাচ্ছিলেন। সৈয়দপুর এলাকায় পৌঁছানোর পর একদল দুর্বৃত্ত দৌলতকে মারধর করে। একপর্যায়ে তারা ধারালো অস্ত্র দিয়ে দৌলতকে কুপিয়ে সড়কের পাশে ফেলে যায়।

পরে স্থানীয় লোকজন দৌলতকে আশঙ্কাজনক অবস্থায় আজগর আলী হাসপাতালে নিয়ে যান। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

নিহত ব্যক্তির পরিবারের বরাত দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া প্রথম আলোকে বলেন, গতকাল রাতে রক্তাক্ত অবস্থায় দৌলত হোসেনকে হাসপাতালে আনা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়েছে। বিষয়টি নারায়ণগঞ্জ সদর মডেল থানার পুলিশকে অবহিত করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

ওসি বলেন, প্রতিপক্ষ রুবেলের লোকজন এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এখনো কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। তবে ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের আটকের চেষ্টা চলছে।

অভিযোগের বিষয়ে জানতে ইউপি সদস্য রুবেল হোসেনের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তা বন্ধ পাওয়া গেছে।