নরসিংদীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় ব্যবসায়ী নিহত

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

নরসিংদীতে মহাসড়ক পার হওয়ার সময় কাভার্ড ভ্যানের ধাক্কায় একজন ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় শহরের ঢাকা-সিলেট মহাসড়কের ভেলানগর বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই ব্যবসায়ীর নাম সিরাজুল হক সরকার (৬৫)। তিনি পলাশের গজারিয়া এলাকার মৃত আফাজ উদ্দিন সরকারের ছেলে। সিরাজুল হক সরকার মাধবদীর সোনার বাংলা মার্কেটের একটি হার্ডওয়্যারের দোকানের মালিক।

নিহত ব্যবসায়ীর স্বজন ও হাইওয়ে পুলিশ জানায়, গতকাল সন্ধ্যায় মাধবদী থেকে বাড়িতে ফেরার জন্য বাসে করে ভেলানগর বাসস্ট্যান্ডে এসে নামেন সিরাজুল হক। এ সময় তিনি ভেলানগর বাজার থেকে কিছু কেনাকাটা করেন। কেনাকাটা শেষে বাড়িতে ফেরার জন্য তিনি মহাসড়ক পার হচ্ছিলেন।

এ সময় ঢাকাগামী একটি কাভার্ড ভ্যান সিরাজুলকে ধাক্কা দিয়ে চলে যায়। পরে স্থানীয় লোকজন সিরাজুলকে উদ্ধার করে নরসিংদীর ১০০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে গেলে সেখানকার জরুরি বিভাগের চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির পুলিশ দুর্ঘটনাস্থল ও হাসপাতালে যায়। পরে নিহত ব্যক্তির স্বজনেরা এসে লাশের পরিচয় নিশ্চিত করেন।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. নূর হায়দার তালুকদার প্রথম আলোকে বলেন, নিহত ব্যক্তির পরিবারের সদস্যদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।