নড়াইলে বাসচালক হত্যায় মামলা, ইউপি চেয়ারম্যান প্রধান আসামি

হত্যা
প্রতীকী ছবি

নড়াইল সদরে বাসচালক লিয়াকত শিকদারকে কুপিয়ে হত্যার ঘটনায় স্থানীয় আউড়িয়া ইউপি চেয়ারম্যান পলাশ মোল্লাকে (৪৫) প্রধান আসামি করে মামলা হয়েছে। গতকাল রোববার রাতে নিহতের স্ত্রী আসমা বেগম বাদী হয়ে মামলাটি করেন।

গত শনিবার রাতে নড়াইল সদরের সীমাখালী ঘাট এলাকা থেকে লিয়াকত শিকদারের লাশ উদ্ধার করে পুলিশ। তাঁর দুই হাঁটু, ডান হাতের কবজি ও পিঠে এলোপাতাড়ি কোপানো হয়েছে। তিনি সীমাখালী গ্রামের বাসিন্দা।

পরিবারের লোকজন জানান, শনিবার বেলা তিনটার দিকে লোহাগড়া যাওয়ার কথা বলে লিয়াকত বাড়ি থেকে বের হন। এরপর রাতে তাঁরা তাঁর মৃত্যুর খবর পান।

শনিবার রাতে লিয়াকত শিকদারের লাশ উদ্ধার করে পুলিশ। তাঁর দুই হাঁটু, ডান হাতের কবজি ও পিঠে এলোপাতাড়ি কোপানো হয়েছে।

পুলিশ জানায়, আউড়িয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান পলাশ মোল্লাকে প্রধান আসামি করে ১৭ জনের নামে মামলা হয়েছে। ইউপি চেয়ারম্যান পলাশ মোল্লাও সীমাখালী গ্রামের বাসিন্দা। আরও চার-পাঁচজন অজ্ঞাতনামা আসামি আছেন। পূর্বশত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে। তবে কী নিয়ে পূর্বশত্রুতা, তা উল্লেখ করা হয়নি। লিয়াকত শিকদারের লাশ রোববার বিকেলে নিজ গ্রামে দাফন করা হয়েছে।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শওকত কবীর জানান, এ ঘটনায় এখনো কেউ গ্রেপ্তার হয়নি। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।