টাঙ্গাইলে ছেলের হাতে বাবা খুন

হত্যা
প্রতীকী ছবি

টাঙ্গাইলে ছেলের দার আঘাতে বাবা নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। আজ শনিবার দুপুরে সদর উপজেলায় মগড়া ইউনিয়নের বাহির শিমুল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আবদুল কুদ্দুস (৬৫)। পুলিশ তাঁর ছেলে লুৎফর রহমানকে (২৮) আটক করেছে।

স্থানীয় ব্যক্তিরা জানান, গতকাল শুক্রবার রাতে বাহির শিমুল গ্রামে নিজ বাড়িতে পারিবারিক কলহের জেরে আবদুল কুদ্দুস ও তাঁর স্ত্রীর ঝগড়া হয়। রাতেই তার স্ত্রী বাড়ি ছেড়ে চলে যান। আজ সকালে ছেলে লুৎফর রহমান তাঁর মাকে বাড়িতে দেখতে না পেয়ে বাবার কাছে মায়ের বিষয়ে জানতে চান। এ সময় কুদ্দুসের সঙ্গে ছেলে লুৎফরের কথা-কাটাকাটি হয়।

স্থানীয় ব্যক্তিদের ভাষ্য, একপর্যায়ে লুৎফর দার পেছন দিক দিয়ে বাবার মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তিনি মাটিতে লুটিয়ে পড়েন। আশপাশের লোকজন তাঁকে আহত অবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যান। এ সময় চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। নিহত আবদুল কুদ্দুস কৃষক ছিলেন। ছেলে লুৎফর অটোরিকশাচালক।

টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন জানান, পারিবারিক কলহের জেরে এ হত্যার ঘটনা ঘটেছে। ছেলে লুৎফর রহমানকে আটক করা হয়েছে। নিহত কদ্দুসের অপর ছেলে নজরুল ইসলাম বাদী হয়ে থানায় মামলা করবেন।