চরভদ্রাসনে কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

ঝুলন্ত লাশ
প্রতীকী ছবি

ফরিদপুরের চরভদ্রাসনে এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যা ছয়টার দিকে উপজেলার গাজীরটেক ইউনিয়নের বড় গাজীরটেক গ্রামের বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

ওই ছাত্রীর নাম মিনজিয়া আক্তার (১৮)। তিনি ওই গ্রামের শেখ আবদুর রশিদের মেয়ে। চার ভাই ও এক বোনের মধ্যে মিনজিয়া সবার ছোট। মিনজিয়া চরভদ্রাসন সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

বাড়িতে কেউ ছিল না। মিনজিয়াকে বারান্দার চালের কাঠের সঙ্গে গলায় ওড়না দিয়ে ঝুলে থাকতে দেখেন তাঁর চাচি।

মিনজিয়ার বড় ভাই শেখ আজাদ বলেন, সোমবার সন্ধ্যায় তাঁর বাবা কৃষিকাজের জন্য বাড়ির পাশে ফসলের মাঠে ছিলেন। মা আসমা বেগম বেড়াতে গিয়েছিলেন। ওই সময় বাড়িতে মিনজিয়া একা ছিলেন। সন্ধ্যার দিকে তাঁর চাচি হাফেজা বেগম বাড়িতে এলে তিনি মিনজিয়াকে বারান্দার চালের কাঠের সঙ্গে গলায় ওড়না দিয়ে ঝুলে থাকতে দেখে চিৎকার করে ওঠেন। এ সময় তাঁর বাবাসহ অন্য লোকজন এসে মিনজিয়াকে উদ্ধার করে স্থানীয় পল্লিচিকিৎসকের কাছে নিয়ে গেলে তিনি মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জিয়ারুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে মিনজিয়ার বড় ভাই শেখ আজাদ চরভদ্রাসন থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন। মিনজিয়ার পরিবারের কোনো আপত্তি না থাকায় লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।