গরু বিক্রি শেষে বাড়ি ফেরা হলো না দুই ভাইয়ের

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

শেরপুরের নকলায় শ্যালো ইঞ্জিনচালিত ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুই ভাই নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় নকলা-নালিতাবাড়ী সড়কের নকলা উপজেলার গড়েরগাঁও মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন ময়মনসিংহের তারাকান্দা উপজেলার টিকরাকান্দি গ্রামের উমেদ আলীর ছেলে হারেজ আলী (৬০) ও শামছুল হক (৫৪)। এ দুর্ঘটনায় ওই ভটভটির চালক গুরুতর আহত হয়েছেন। তবে আহত চালকের নাম জানা যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল সন্ধ্যায় গরু বিক্রি শেষে একটি ভটভটিতে চড়ে নালিতাবাড়ী থেকে ময়মনসিংহের তারাকান্দায় বাড়িতে ফিরছিলেন। ভটভটিটি নকলার গড়েরগাঁও মোড়ে পৌঁছালে এর চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন এবং ওই ভটভটি উল্টে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে চালকসহ দুই ভাই গুরুতর আহত হন।

পরে স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে প্রথমে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে হারেজ আলী ও শামছুল হক মারা যান।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মুশফিকুর রহমান প্রথম আলোকে বলেন, আশঙ্কাজনক অবস্থায় ভটভটি চালককে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।