কলেজছাত্রকে ছুরিকাঘাত করে সেতুর নিচে ফেলা হয়

অপরাধ
প্রতীকী ছবি

সিলেটের কানাইঘাট উপজেলায় কলেজছাত্রকে ছুরিকাঘাত করে সেতুর নিচে ফেলে দেওয়ার ঘটনা ঘটেছে। গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে সাতটায় উপজেলার লোভাছড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে আশপাশের লোকজন গোঙানির শব্দ পেয়ে তাঁকে উদ্ধার করে হাসপাতালে পাঠান।

আহত কলেজছাত্রের নাম মো. আশিক উদ্দিন (২৫)। তিনি কানাইঘাট সরকারি কলেজের ডিগ্রি তৃতীয় বর্ষের পরীক্ষা দিয়েছেন। পাশাপাশি তিনি কানাইঘাট বাজারে একটি ফার্নিচারের দোকানে ব্যবস্থাপকের কাজ করেন। কানাইঘাট উপজেলার লক্ষ্মীপ্রসাদ ইউনিয়নের মঙ্গলপুর আলুবাড়ি গ্রামের বাসিন্দা তিনি।

আহত আশিক উদ্দিনের ছোট ভাই মো. মারুফ আহমদ বলেন, গতকাল সন্ধ্যায় মোটরসাইকেলে করে কানাইঘাট বাজার থেকে বাড়ি ফিরছিলেন তাঁর ভাই। বাড়ি ফেরার সময় তাঁর সঙ্গে টাকা-পয়সা ছিল। লোভাছড়া ব্রিজ–সংলগ্ন উত্তর পাশের আরেকটি ব্রিজের পাশে পৌঁছালে তিন ব্যক্তি আশিকের গতি রোধ করে তাঁকে ছুরিকাঘাত করেন। এতে তিনি মাথা, হাত ও পাসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পান। একপর্যায়ে অচেতন অবস্থায় আশিককে ব্রিজ থেকে নিচে ফেলে দেওয়া হয়। তাঁর ব্যবহৃত মোটরসাইকেলটিও নিচে ফেলা হয়। সড়কে যাতায়াত করা লোকজন গোঙানির শব্দ পেয়ে তাঁকে উদ্ধার করে বাড়িতে খবর দেন। বর্তমানে তিনি সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। মারুফ আরও বলেন, ‘হামলাকারীদের আমার ভাই চিনতে পেরেছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’

কানাইঘাট থানার ওসি তাজুল ইসলাম বলেন, পূর্বশত্রুতার জেরে এমন ঘটনা ঘটতে পারে। কলেজছাত্রের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। মামলা হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।