উখিয়ায় পিকআপ ও অটোরিকশার সংঘর্ষে নিহত ৪

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

কক্সবাজারের উখিয়ায় পিকআপ ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৪জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে দুজন। তাদের অবস্থা আশঙ্কাজনক। তাৎক্ষণিকভাবে আহত ও নিহতদের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ট্রানজিট ক্যাম্প এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। রাতে প্রথম আলোকে এ তথ্যটি নিশ্চিত করেছেন উখিয়া শাহপরী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শেফায়েতুল ইসলাম ।

শেফায়েতুল ইসলাম বলেন, পিকআপটি উখিয়া থেকে বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের দিকে আর সিএনজিচালিত অটোরিকশাটি কক্সবাজারের দিকে যাচ্ছিল। উখিয়া টিভি টাওয়ার সংলগ্ন কুতুপালং রোহিঙ্গা ট্রানজিট ক্যাম্প এলাকায় এই দুটি জানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। পরে স্থানীয় লোকজন ও হাইওয়ে পুলিশের সদস্যরা ছয়জনকে উদ্ধার করে এমএসএফ হাসপাতাল নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক ৪ জনকে মৃত ঘোষণা করেন। বাকি দুজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শেফায়েতুল ইসলাম বলেন, নিহতদের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। স্থানীয় জনপ্রতিনিধি ও জনসাধারণের সঙ্গে কথা বলে পরিচয় শনাক্তের কাজ চলছে। গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

এ প্রসঙ্গে উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমরান হোসাইন প্রথম আলোকে জানান, কুতুপালং রোহিঙ্গা ট্রানজিট ক্যাম্প সামনে সড়ক দুর্ঘটনার ৪জন নিহত হয়েছে। আহত দুজনের মধ্যে পিকআপ চালক রয়েছেন।