উখিয়ায় পিকআপ-অটোরিকশা সংঘর্ষে নিহত চারজনের পরিচয় মিলেছে

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

কক্সবাজারের উখিয়ায় উপজেলায় পিকআপ ভ্যান ও অটোরিকশার মধ্যে সংঘর্ষে নিহত চারজনের পরিচয় পাওয়া গেছে। আজ বুধবার সকালে প্রথম আলোকে এ তথ্য নিশ্চিত করেছেন উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমরান হোসাইন। তিনি বলেন, নিহত ব্যক্তিদের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

নিহত ব্যক্তিরা হলেন উখিয়া উপজেলার একটি রোহিঙ্গা ক্যাম্পের বসবাস করা সনাতন শর্মা (৪৫), একই উপজেলার রাজাপালং এলাকার মোহাম্মদ জিহান (১৫), মোহাম্মদ আমিন (১৬) ও রাজাপালংয়ের হাঙ্গরঘোনা এলাকার নুরুল ইসলাম (১৬)। এ ঘটনায় আহত হয়েছেন অপর দুজন। দুজনের অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য তাঁদের কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ট্রানজিট ক্যাম্প এলাকার কক্সবাজার-টেকনাফ আঞ্চলিক (শহীদ এ টি এম জাফর আলম) সড়কে দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ জানায়, পিকআপটি উখিয়া থেকে বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের দিকে আর সিএনজিচালিত অটোরিকশাটি কক্সবাজারের দিকে যাচ্ছিল। উখিয়া টিভি টাওয়ার-সংলগ্ন কুতুপালং রোহিঙ্গা ট্রানজিট ক্যাম্প এলাকায় এই দুই পরিবহনের মধ্যে মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হন। প্রাথমিকভাবে নিহত ব্যক্তিদের পরিচয় পাওয়া যাচ্ছিল না। পরে রাতেই তাঁদের পরিচয় শনাক্ত করা গেছে।

উখিয়া শাহপরী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শেফায়েতুল ইসলাম বলেন, গাড়ি দুটি জব্দ করা হয়েছে। চারজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আজ বুধবার সকালে পাঠানো হয়েছে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।