বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) একদল কর্মকর্তা-কর্মচারী বিক্ষোভ করেছেন। ১১ আগস্ট, বিটিআরসি কার্যালয়ে
বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) একদল কর্মকর্তা-কর্মচারী বিক্ষোভ করেছেন। ১১ আগস্ট, বিটিআরসি কার্যালয়ে

বিটিআরসিতে বিক্ষোভ, চেয়ারম্যানের পদত্যাগ দাবি

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) একদল কর্মকর্তা-কর্মচারী বিক্ষোভ করেছেন। ‘সিন্ডিকেট’–এর (অসাধু জোট) লোকদের পদত্যাগ দাবি করছেন তাঁরা।

আজ রোববার সকাল থেকেই বিটিআরসির বিভিন্ন পর্যায়ের একদল কর্মকর্তা-কর্মচারী বিক্ষোভ শুরু করেন। তাঁরা বলছেন, কোনো লেজুড়বৃত্তি, সিন্ডিকেট চলবে না। তাঁরা বৈষম্যের শিকার বলে দাবি করছেন।

বিটিআরসির চেয়ারম্যান মো. মহিউদ্দিন আহমেদ ও ভাইস চেয়ারম্যান আমিনুল হকের কার্যালয়ে গিয়ে বিক্ষোভ করা হচ্ছে। চেয়ারম্যান কার্যালয়ে আসেননি এবং ভাইস চেয়ারম্যান মন্ত্রণালয়ে উপদেষ্টার সঙ্গে বৈঠকে ছিলেন। বিক্ষোভকারীরা চেয়ারম্যানের পদত্যাগ দাবি করছেন।

বিটিআরসির চেয়ারম্যানের একান্ত সচিব আমজাদ হোসেন এবং ইঞ্জিনিয়ারিং ও অপারেশন্স বিভাগের উপ-পরিচালক মাহদী আহমদের বিচার চাচ্ছেন বিক্ষোভকারীরা। তাঁদের পদত্যাগ দাবি করা হচ্ছে। বিক্ষোভকারীরা বলছেন, এই দুজনের কাছে তাঁরা বিভিন্ন হেনস্তার শিকার হয়েছেন।

বিটিআরসি কার্যালয়ে এখন সংস্থাটির কমিশনার (অর্থ, হিসাব ও রাজস্ব) মুশফিক মান্নান চৌধুরী এবং কমিশনার (তরঙ্গ) শেখ রিয়াজ আহমেদ রয়েছেন।
কমিশনার মুশফিক মান্নান প্রথম আলোকে বলেন, বিক্ষোভকারীরা বৈষম্যের শিকার হয়েছেন বলে দাবি তুলেছেন। বিষয়গুলো দেখার চেষ্টা করা হবে।