শিশুদের সঙ্গে শক্তি+ ব্র্যান্ডের মার্কেটিং টিমের কর্মী ও স্কুল অব লাইফ–সংশ্লিষ্ট ব্যক্তিরা
শিশুদের সঙ্গে শক্তি+ ব্র্যান্ডের মার্কেটিং টিমের কর্মী ও স্কুল অব লাইফ–সংশ্লিষ্ট ব্যক্তিরা

‘স্কুল অব লাইফ’–এর সঙ্গে ঈদের আনন্দ ভাগ করে নিল ‘শক্তি+’

সহজ ও সুন্দর কথাটার প্রমাণ যেন আরেকবার পাওয়া গেল। একটু হাত বাড়ালেই, একে অপরের পাশে দাঁড়ালেই চমৎকার কিছু সম্ভব। যেমনটা হয়েছে এই ঈদে সুবিধাবঞ্চিত শিশুদের বিদ্যালয় ‘স্কুল অব লাইফ’–এর প্রাঙ্গণে।

ত্যাগ, সম্প্রীতি ও বন্ধনের পবিত্র ঈদুল আজহার উৎসবকে আরেকটু ভিন্ন মাত্রা দিতে গ্রামীণ ড্যানোন ফুডস লিমিটেডের জনপ্রিয় ব্র্যান্ড ‘শক্তি+’ নিয়েছিল এক মহতী উদ্যোগ। এই ঈদে তারা পৌঁছে গিয়েছিল সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে একত্রে স্বপ্ন দেখার ও দেখানোর জন্য। স্কুলের শিশুরা এ দিনটিতে মেতে ওঠে অন্য রকম আনন্দে।

ত্যাগের মহিমায় আনন্দ ভাগাভাগি করে নেওয়ার যে শিক্ষা, তা থেকেই অনুপ্রাণিত হয়ে শক্তি+ দিনব্যাপী বিশেষ এই আয়োজন করে। স্বপ্নজয়ের পথে এগিয়ে যাওয়া একঝাঁক শিশুর হাসিমুখের মধ্য দিয়ে উৎসবমুখর এই আয়োজনটি সম্পন্ন হয়।
শক্তি+ ব্র্যান্ডের এই উদ্যোগ সফল করতে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের মার্কেটিং টিমের কর্মীবৃন্দ এবং স্কুল অব লাইফ–সংশ্লিষ্ট ব্যক্তিরা। ঈদে শিশুদের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি সবার হাতে তুলে দেওয়া হয় শক্তি+ ব্র্যান্ডের বিভিন্ন পুষ্টিকর পণ্য।
প্রজন্মের স্বপ্নজয়ের পথে পুষ্টি ও শক্তির সারথি ‘শক্তি+’-এর এ ধরনের উদ্যোগ ভবিষ্যতেও সক্রিয় থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন সংশ্লিষ্ট ব্যক্তিরা।