মাহফুজুল আলম ওরফে বিপ্লব
মাহফুজুল আলম ওরফে বিপ্লব

খিলগাঁওয়ে নিখোঁজের দুদিন পর বেসরকারি চাকরিজীবীর মরদেহ উদ্ধার

রাজধানীতে নিখোঁজের দুই দিন পর বেসরকারি প্রতিষ্ঠানের এক চাকরিজীবীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই ব্যক্তির নাম মাহফুজুল আলম ওরফে বিপ্লব (৪৮)। আজ শনিবার দুপুরে খিলগাঁও এলাকার নড়াই নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. দাউদ হোসেন প্রথম আলোকে বলেন, গত বৃহস্পতিবার থেকে মাহফুজুল আলম নিখোঁজ ছিলেন। এ ঘটনায় তাঁর স্ত্রী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। এরপর তাঁর কল ডিটেইল রেকর্ড (সিডিআর) সংগ্রহ করে পর্যালোচনা করা হয়। এর মধ্যে আজ শনিবার দুপুরে তাঁর মরদেহ উদ্ধার হয়েছে।

দাউদ হোসেন আরও বলেন, মাহফুজুলের মরদেহের সুরতহাল প্রতিবেদন অনুযায়ী, তাঁর মাথার পেছনে আঘাত ছিল। এ থেকে ধারণা করা হচ্ছে, তাঁকে খুন করা হয়েছে। খুনের রহস্য উদ্‌ঘাটনে কাজ করছে পুলিশ।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, মাহফুজুল খিলগাঁওয়ের একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। তিনি নন্দীপাড়া এলাকায় স্ত্রীকে নিয়ে বসবাস করতেন। গত বৃহস্পতিবার বিকেলে স্ত্রীর সঙ্গে সবশেষ কথা বলেছিলেন। এর পর থেকে তাঁর খোঁজ পাওয়া যাচ্ছিল না।

মাহফুজুলের ভাই মাহবুবুল আলমের দাবি, তাঁর ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। হত্যাকারীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন তিনি।