হাজারীবাগে নিজের বাসা থেকে নারীর মৃতদেহ উদ্ধার

রাজধানীর হাজারীবাগে একটি ভবনের সপ্তম তলার বাসার দরজা ভেঙে তানিয়া (৩৫) নামের এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার রাতে তাঁর লাশ উদ্ধার করা হয়। ওই নারীর গলায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তাঁকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

হাজারীবাগ থানার উপপরিদর্শক (এসআই) নিকলেশ চন্দ্র কর পলাশ বলেন, খবর পেয়ে হাজারীবাগ মিতালী রোডের একটি সাততলা বাড়ির বাইরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে টয়লেটে পড়ে থাকা তানিয়ার লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তানিয়াকে জবাই করে হত্যা করা হয়েছে।

পুলিশ সূত্র জানায়, নিহত নারীর স্বামীর নাম তৌসিফ আহমেদ। তিনি কুমিল্লায় থাকেন। আর তানিয়ার বাড়ি বাগেরহাট জেলায়। ওই ভবনের সাততলার ফ্ল্যাটটিতে তানিয়া একাই থাকতেন। নিহত নারীর পরিবারের সদস্যরা তাঁর সঙ্গে যোগাযোগ করতে পারছেন না বলে পুলিশকে জানান। পরে পুলিশ ওই বাসায় গিয়ে লাশ উদ্ধার করে। তানিয়া বিভিন্ন অনুষ্ঠান আয়োজনে (ইভেন্ট ম্যানেজমেন্ট) কাজ করতেন বলে জানা গেছে।

পুলিশ সূত্র জানায়, লাশ দেখে মনে হচ্ছে, দু–একদিন আগে ওই নারীকে হত্যা করা হয়েছে। পরিবারের সদস্যদের জানানো হয়েছে। তদন্ত করে ঘটনার প্রকৃত কারণ উদ্‌ঘাটনের চেষ্টা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মৃতদেহটি শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।