শরীয়তপুরে অস্ত্র মামলার ১৭ বছরের সাজাপ্রাপ্ত আসামি মাদকদ্রব্যসহ গ্রেপ্তার

মাদক মানে বিষ
মাদক মানে বিষ

শরীয়তপুরে অস্ত্র মামলায় ১৭ বছরের সাজাপ্রাপ্ত আসামি শামীম খানকে (৪২) মাদকদ্রব্যসহ গ্রেপ্তার করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৮ মাদারীপুর ক্যাম্পের সদস্যরা। গতকাল সোমবার রাতে শরীয়তপুরের ডামুড্যা উপজেলার আধাশন এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার শামীম ওই এলাকার মৃত আবদুল কুদ্দুস খানের ছেলে।

আজ মঙ্গলবার দুপুরে র‌্যাব ক্যাম্পে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে জানানো হয়, ডামুড্যা উপজেলার আধাশন এলাকায় রাতে মাদকদ্রব্য কেনাবেচা হচ্ছে—এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় র‍্যাব। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দেশীয় অস্ত্র দিয়ে র‌্যাবের ওপর হামলা চালান শামীম। পরে পালিয়ে যাওয়ার সময় কৌশলে শামীমকে গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্রসহ ১ হাজার ৮৯০টি ইয়াবা, বিদেশি মদ, একাধিক মোবাইল ও সিমকার্ড, নগদ ১ লাখ ৩১ হাজার টাকা জব্দ করা হয়। এ ঘটনায় তাঁর বিরুদ্ধে ডামুড্যা থানায় মামলা করা হয়েছে।

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার মো. তাজুল ইসলাম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার করা শামীম মাদকদ্রব্য কেনাবেচার কথা স্বীকার করেছেন। ২০০৯ সালে করা অস্ত্র মামলায় তিনি সাজাপ্রাপ্ত আসামি। তাঁর বিরুদ্ধে মাদারীপুর ও শরীয়তপুরের বিভিন্ন থানায় হত্যাসহ একাধিক মামলা রয়েছে।