ঢাকার হাজারীবাগ থেকে ব্যবসায়ীর বস্তাবন্দী লাশ উদ্ধার

লাশ
প্রতীকী ছবি

রাজধানীর হাজারীবাগের বেড়িবাঁধ এলাকা থেকে মো. এখলাছ হোসেন (৪৫) নামের এক ব্যবসায়ীর বস্তাবন্দী  লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে তাঁর লাশ উদ্ধার করা হয়। পুলিশ জানায়, এখলাছ জমি কেনাবেচার ব্যবসা করতেন।

নিহত এখলাসের দুলাভাই আখতার হোসেন বলেন, ঈদের রাতে কোরবানির জন্য গরু কিনে বাসায় আসেন। রাত ১১টার দিকে বাসায় মুঠোফোন রেখে বাইরে যান। পরে সারা রাত আর বাসায় ফেরেননি। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পরও তাঁর সন্ধান না পেয়ে হাজারীবাগ থানায় একটি নিখোঁজের সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

আখতার আরও বলেন, এখলাছ বাসায় ফোন রেখে কার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন, কারা তাঁকে হত্যা করেছে, সেটা পরিবারের কেউ বলতে পারছেন না। কারও সঙ্গে তাঁর কোনো দ্বন্দ্ব ছিল কি না, এখনো জানা যায়নি।

পারিবারিক সূত্র জানায়, স্থানীয় ব্যক্তিদের মাধ্যমে খবর পাওয়া যায় হাজারীবাগ বেড়িবাঁধ এলাকায় বস্তাবন্দী একটি লাশ পাওয়া গেছে। সেখানে গিয়ে তাঁরা লাশ শনাক্ত করে। পরে লাশ ময়নাতদন্তের জন্য দুপুরে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। নিহত এখলাছ হাজারীবাগ বাজার এলাকার স্থায়ী বাসিন্দা। তাঁর এক ছেলে, এক মেয়ে রয়েছে।

কামরাঙ্গীরচর থানার উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম প্রথম আলোকে বলেন,  শুক্রবার সকাল আটটার দিকে খবর পেয়ে হাজারীবাগ ফায়ার সার্ভিসের বিপরীত পাশে বেড়িবাঁধের পাশ থেকে বস্তাবন্দী ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি একটি হত্যাকাণ্ড। তবে তদন্ত সাপেক্ষে ও ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।