সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা

ঢাকার মুগদা ও মহাখালীতে পৃথক দুর্ঘটনায় নিহত ২

রাজধানীর মুগদা ও মহাখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৬ জন।

আজ মঙ্গলবার ভোরে এসব দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন জাকির খাঁ (৪৫) ও জিদান (২০)। তাঁদের মধ্যে জাকির মুগদায় নিহত হয়েছেন। তিনি পেশায় অটোরিকশাচালক। তাঁর বাড়ি বরগুনায়। আর মহাখালীতে নিহত হয়েছেন জিদান।

নিহত জাকির খাঁর বড় ছেলে শাকিল খাঁ মুগদার দুর্ঘটনায় আহত হয়েছেন। তিনি বলেন, তাঁরা খিলগাঁওয়ের নন্দীপাড়ায় থাকেন। কয়েকজন স্বজন মিলে ভোরে গ্রামের বাড়ি থেকে বাসে করে সায়েদাবাদ এলাকায় এসে নামেন তাঁরা। নন্দীপাড়ার বাসায় নিয়ে যাওয়ার সময় মুগদায় কমলাপুর স্টেডিয়ামের সামনে একটি ট্রাক জাকির খাঁর অটোরিকশাকে ধাক্কা দেয়। এ সময় অটোরিকশায় থাকা চারজন আহত হন। গুরুতর আহত অবস্থায় জাকিরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে আজ ভোরে বনানী থানাধীন মহাখালী  ফ্লাইওভারের পাশের সড়কে একটি পিকআপ ও মোটরসাইকেলের মধ্যে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী জিদান (২০), মোটরসাইকেলের চালক আরমান, পিকআপ ভ্যানের চালক বাবুল ও তাঁর সহকারী রাসেল আহত হন। পরে হাসপাতালে নেওয়া হলে জিদানকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. ফারুক বলেন, দুটি দুর্ঘটনার খবর সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে। সংশ্লিষ্ট থানা আইনগত ব্যবস্থা নিচ্ছে।

বনানী থানার উপপরিদর্শক (এসআই) ইফতেখার মাহমুদ জানান, দুর্ঘটনাটি কীভাবে ঘটেছে, সেটি জানা যায়নি। মোটরসাইকেল ও পিকআপ ভ্যানের সরাসরি সংঘর্ষ হয়েছে, নাকি অন্য কোনোভাবে দুর্ঘটনা হয়েছে, সেটি জানার চেষ্টা চলছে।

দুজনের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।