রাজধানীর যাত্রাবাড়ী ও ধানমন্ডিতে বাসে আগুন

ধানমন্ডিতে মিরপুর সড়কে বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। ঢাকা, ১৯ নভেম্বর
ছবি: সাজিদ হোসেন

রাজধানীতে পৌনে দুই ঘণ্টার ব্যবধানে দুটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আজ রোববার রাতে যাত্রাবাড়ী থানার সামনে একটি বাসে ও ধানমন্ডিতে মিরপুর সড়কে আরেকটি বাসে আগুন দেওয়া হয়।

ফায়ার সার্ভিস সদর দপ্তর খুদে বার্তায় এ কথা জানায়। আজ রাত ১০টার দিকে যাত্রাবাড়ী থানার সামনে একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে পোস্তগোলা ফায়ার স্টেশন থেকে দুটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে তাৎক্ষণিকভাবে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

এর আগে রোববার রাত সোয়া আটটার দিকে রাজধানীর ধানমন্ডিতে ‘মিরপুর সুপার লিংক’ পরিবহনের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। ধানমন্ডির আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালের সামনে মিরপুর সড়কে বাসটিতে আগুন দেওয়া হয়।
সরকারের পদত্যাগ ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে আন্দোলনে থাকা বিএনপি ও সমমনা দলগুলোর ডাকে আজ রোববার সারা দেশে দুই দিনের হরতাল শুরু হয়েছে।

ফায়ার সার্ভিসের হিসাবে, গতকাল শনিবার সন্ধ্যা ছয়টা থেকে আজ রোববার সকাল নয়টা পর্যন্ত দেশের বিভিন্ন স্থানে ১১টি যানবাহনে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিস জানিয়েছে, ওই সময়ের মধ্যে রাজধানী ঢাকায় পাঁচটি, রাজশাহী বিভাগে তিনটি, চট্টগ্রাম বিভাগে দুটি ও ময়মনসিংহ বিভাগে একটি যানবাহনে আগুন দেওয়া হয়।