গ্রিন রোডে ভবন থেকে ইট পড়ে ব্যবসায়ীর মৃত্যু

নিহত শফিউল্লাহ ওরফে শফিক (৪০)
নিহত শফিউল্লাহ ওরফে শফিক (৪০)

রাজধানীর গ্রিন রোডে একটি ভবনের ষষ্ঠতলার কার্নিশ থেকে ইট ধসে মাথায় পড়ে এক ব্যবসায়ী নিহত এবং একজন রেস্তোরাঁকর্মী আহত হয়েছেন।

বুধবার সন্ধ্যার পর গ্রিন রোডের খাজা রেস্তোরাঁ ভবন থেকে ইট পড়ে হতাহতের এই ঘটনা ঘটে। নিহত শফিউল্লাহ ওরফে শফিক (৪০) পরিবার নিয়ে গ্রিন রোডের একটি বাসায় থাকতেন। বাসার পাশেই তাঁর কম্পিউটারে কম্পোজ ও ফটোকপির দোকান রয়েছে। তাঁর গ্রামের বাড়ি নোয়াখালীর সেনবাগে।

শফিউল্লাহর কর্মচারী মাহবুব আলম প্রথম আলোকে বলেন, ইফতার শেষে শফিউল্লাহ স্থানীয় মসজিদ থেকে নামাজ পড়ে দোকানে ফেরার সময় খাজা রেস্তোরাঁ ভবনের ষষ্ঠতলার কার্নিশ থেকে ইট ধসে তাঁর মাথায় পড়ে। এ সময় রেস্তোরাঁর কর্মচারী এনামুল হকের (৫০) মাথায়ও ইট পড়ে। রক্তাক্ত অবস্থায় দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে চিকিৎসা দেওয়ার পর শফিউল্লাহকে উন্নত চিকিৎসার জন্য অন্য একটি হাসপাতালে নেওয়া হয়। আর এনামুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া প্রথম আলোকে বলেন, রাত সাড়ে ১০টার দিকে শফিউল্লাহকে আবার এই হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। তখন কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।