দ্রুতগামী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, চালক নিহত

গাছের সঙ্গে ধাক্কা খেয়ে ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। আজ সকাল সাড়ে আটটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার দেবীপুরে এ ঘটনা ঘটে
প্রথম আলো

ফেনীতে দ্রুতগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে নিহত হয়েছেন এক ব্যক্তি। তাঁর নাম মো. মোস্তফা (৫০)। আজ রোববার সকাল সাড়ে আটটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার দেবীপুরে এ ঘটনা ঘটে।

মো. মোস্তফা মাদারীপুরের কালকিনি উপজেলার এনায়েতনগর ইউনিয়নের মুহুরদীচর গ্রামের বাসিন্দা। পুলিশ তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী সদর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পুলিশ জানায়, আজ সকাল সাড়ে আটটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার দেবীপুরে ঢাকা থেকে চট্টগ্রাম অভিমুখী দ্রুতগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। খবর পেয়ে ফেনীর মহিপাল হাইওয়ে পুলিশ ওই স্থানে পৌঁছে আহত অবস্থায় চালক মো. মোস্তফাকে উদ্ধার করে ফেনী সদর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল প্রথম আলোকে জানান, নিহত ব্যক্তি চালকের পাশের আসনে বসে ছিলেন। তাঁর পকেটে একটি ড্রাইভিং লাইসেন্স পাওয়া গেছে। সম্ভবত চালকের সহকারী ট্রাকটি চালাচ্ছিলেন। চালকের সহকারী পলাতক। ট্রাকটি উদ্ধার করে হাইওয়ে থানার পুলিশের হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান।