খালেদা জিয়াসহ গ্রেপ্তার নেতাদের মুক্তির দাবিতে চট্টগ্রামে ছাত্রদলের মশালমিছিল

গ্রেপ্তার নেতা-কর্মীদের মুক্তির দাবিতে চট্টগ্রামের চান্দগাঁও থানা ছাত্রদল মশালমিছিল বের করে। চট্টগ্রাম, ৯ জুলাই  
ছবি: সংগৃহীত

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক সহসভাপতি নওশেদ আল জাসেদুর রহমানের মুক্তির দাবিতে চট্টগ্রাম নগরে মশালমিছিল হয়েছে। আজ রোববার সন্ধ্যায় চান্দগাঁও থানা ছাত্রদলের উদ্যোগে এই মিছিল অনুষ্ঠিত হয়। চান্দগাঁও মৌলভী পুকুরপাড়ে মিছিলটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বহদ্দারহাট বাস টার্মিনাল এসে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

চান্দগাঁও থানা ছাত্রদলের আহ্বায়ক আবদুর রহমান সমাবেশে সভাপতিত্ব করেন। এ সময় তিনি বলেন, সরকার খালেদা জিয়ার জনপ্রিয়তাকে ভয় পায়। তাই তাঁকে দীর্ঘদিন ধরে অন্যায়ভাবে মিথ্যা মামলা দিয়ে গৃহবন্দী করে রেখেছে। সাবেক ছাত্রনেতা নওশেদ আল জাসেদুর রহমানকে ষড়যন্ত্রমূলকভাবে গত ১৪ জুন তারুণ্যের সমাবেশ থেকে বাসায় ফেরার পর বাসা থেকে গ্রেপ্তার করা হয়। পরে তাঁকে মিথ্যা অস্ত্র মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন হাজেরা তজু কলেজ শাখা ছাত্রদলের আহ্বায়ক আরিফ মহিউদ্দিন, যুগ্ম আহ্বায়ক ইমাম হাসান, সদস্য মেহেদী হাসান, চান্দগাঁও থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক কায়ছার আলম, রায়হান সিদ্দিকী, পারভেজ করিম, সদস্য রনি হোসেন প্রমুখ।