ওরাইমো বাংলাদেশে এই প্রথম কোনো সংগীতশিল্পী হিসেবে তাহসানের সঙ্গে একত্র হয়ে বাজারে নিয়ে এসেছে ‘ফ্রিপডস নিও ইয়ারবাড’।
ওরাইমো বাংলাদেশে এই প্রথম কোনো সংগীতশিল্পী হিসেবে তাহসানের সঙ্গে একত্র হয়ে বাজারে নিয়ে এসেছে ‘ফ্রিপডস নিও ইয়ারবাড’।

তাহসানের দুনিয়ায় হারিয়ে যান ওরাইমো ‘ফ্রিপডস নিও’র সঙ্গে

নিজের কল্পনার জগতে হারিয়ে যেতে কার না ভালো লাগে। এমন একটি দিনের কথা ভাবুন, যেদিন সকালে উঠে আপনার পছন্দের শিল্পীর গান শুনতে ইচ্ছা করছে। আবার সকাল সকাল বাসার সব কাজও শেষ করতে হবে। নিজের শখের ইয়ারবাড কানে লাগিয়ে চালু করলেন প্রিয় শিল্পীর গান। এমন সময় হঠাৎ কানে ভেসে আসে আপনার সবচেয়ে প্রিয় শিল্পীর কণ্ঠ। নিজের প্রিয় শিল্পী তাঁর নিজ কণ্ঠস্বরে আপনাকে মিউজিকের মাতাল দুনিয়ায় স্বাগত জানাচ্ছেন। একদিকে স্নিগ্ধ সকাল, অন্যদিকে পছন্দের গান, সঙ্গে প্রিয় শিল্পীর স্বাগত কণ্ঠ—এমন একটি দুর্দান্ত সকাল এখন সত্যিকার অর্থেই সম্ভব।

আপনি যদি তাহসানের ভক্ত হয়ে থাকেন, তাহলে আপনিও উপভোগ করতে পারবেন এমন একটি সকাল। বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় গায়কদের একজন তাহসান খান। নিজের সুরেলা কণ্ঠ ও বৈচিত্র্যময় সংগীত প্রতিভার মাধ্যমে কোটি মানুষের হৃদয় জয় করেছেন। এখন আপনিও পছন্দের ইয়ারবাডের মাধ্যমে যুক্ত হতে পারবেন আপনার প্রিয় সেলিব্রিটির সঙ্গে।

ওরাইমো বাংলাদেশে এই প্রথম কোনো সংগীতশিল্পীর সঙ্গে একত্র হয়ে সম্প্রতি বাজারে নিয়ে এসেছে ‘ফ্রিপডস নিও ইয়ারবাড’। এই ইয়ারবাড ব্যবহারকারীদের জন্য থাকছে প্রিয় সেলিব্রিটি তাহসানের সান্নিধ্য পাওয়ার সুযোগ। তাহসানের সঙ্গে ওরাইমো ফ্রিপডস নিও ব্যবহারের প্রতিটি ধাপ হবে আরও বেশি আনন্দদায়ক।

‘ফ্রিপডস নিও’র লুক অ্যান্ড ফিল (ব্যবহারের অনুভূতি) এককথায় মনোমুগ্ধকর। কেস ও বাঁ পাশের ইয়ারবাডে তাহসানের অটোগ্রাফ দেওয়া আছে। ফলে ব্যবহারকারীদের স্টাইল ফ্যাক্টরে যোগ হবে নতুন মাত্রা, সঙ্গে থাকছে প্রিয় শিল্পীর সংস্পর্শ পাওয়ার অনুভূতি। এ যেন প্রিয় শিল্পী ও পছন্দের ইয়ারবাডের মোহনীয় এক মিশেল। ব্যবহারকারীদের আরাম নিশ্চিত করার লক্ষ্যে খুঁটিনাটি সব বিষয়ে বিশদ মনোযোগ দিয়ে তৈরি করা হয়েছে ফ্রিপডস নিও। বিশেষ করে এর হাফ ইন-ইয়ার মোডে আপনি পাবেন আরামদায়ক অনুভূতি, সেরা সাউন্ড কোয়ালিটি ও উন্নত মানের অডিও (শোনার) অভিজ্ঞতা।

ফ্রিপডস নিওর অন্যতম বিশেষত্ব হলো, এর উন্নত মানের শব্দ বা সাউন্ড কোয়ালিটি। উচ্চমানের অডিও তৈরিতে ওরাইমো ইঞ্জিনিয়াররা সর্বদা সচেষ্ট। উল্লেখ্য, এদের মধ্যে অনেকেই হারমান কার্ডনের মতো প্রতিষ্ঠানে কাজ করার অভিজ্ঞতাসম্পন্ন। ফলে যখনই আপনি ফ্রিপডস নিও কানে লাগাবেন, মনে হবে যেন আপনি কোনো কনসার্টে লাইভ গান শুনছেন। এমন অভিজ্ঞতার জন্য এই ইয়ারবাডে রয়েছে সাউন্ড৩৬০ স্পেশাল অডিও ফিচার। শক্তিশালী বেস ও ওরাইমো সাউন্ড-টিউনিং প্রযুক্তির সাহায্যে ফ্রিপডস নিও আপনার সংগীতের দুনিয়াকে করবে আরও বৈচিত্র্যময়, প্রাণবন্ত ও উপভোগ্য।

পাশাপাশি এখন আপনিও নিজের প্লে-লিস্টে যোগ করতে পারবেন তাহসানের প্রিয় গানগুলো। তাহসানের পছন্দ অনুযায়ী ওরাইমো ‘টিউনড বাই তাহসান’ নামে একটি ইকুয়ালাইজার সেটিং চালু করেছে। এটি ওরাইমো সাউন্ড অ্যাপের মাধ্যমে অ্যাক্সেস (ব্যবহার) করা যাবে, যার মাধ্যমে আপনিও শুনতে পারবেন আপনার প্রিয় শিল্পীর পছন্দের গান। এ ছাড়া ফ্রিপডস নিওতে ডিফল্ট অটোমেটেড (স্বয়ংক্রিয়) ভয়েস হিসেবে ব্যবহৃত হয়েছে তাহসানের সুরেলা কণ্ঠ। ফলে এই ইয়ারবাড চালু বা বন্ধ করার সময় আপনি তাহসানের কণ্ঠ শুনতে পারবেন।

ফ্রিপডস নিও কিনলেই আপনি পাচ্ছেন তাহসানের ছবিসহ সুন্দর একটি বক্স। বক্সে আরও থাকছে এই সেলিব্রিটির অটোগ্রাফ, ছবিসহ একটি স্টিকার সেট। ফ্রিপডস নিও ইয়ারবাডে রয়েছে ৫৮০ মিলিঅ্যাম্পিয়ার কেস ব্যাটারি ক্যাপাসিটি ও ৪০ মিলিঅ্যাম্পিয়ার ইয়ারবাড ব্যাটারি ক্যাপাসিটি। এই ইয়ারবাড দিয়ে উপভোগ করা যাবে দীর্ঘ ৫০ ঘণ্টার প্লেটাইম। এই দামের মধ্যে এত দীর্ঘ প্লেটাইম অন্য কোনো ব্র্যান্ডের ইয়ারবাডে পাওয়া সম্ভব নয়। বাজারের অন্যান্য ব্র্যান্ডের ইয়ারবাডে সর্বোচ্চ ২৮ ঘণ্টা পর্যন্ত প্লেটাইম পাওয়া যায়। অন্যদিকে ফ্রিপডস নিও ইয়ারবাড দিচ্ছে আরও বেশি প্লেটাইম ও উন্নত অভিজ্ঞতা।

এ ছাড়া দৈনন্দিন অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করতে এই ইয়ারবাডে আরও রয়েছে অডিও ও ভিডিও ইনস্ট্যান্ট সিঙ্ক সুবিধা, ব্লুটুথ ৫.৩, গেম মোড, আইপিএক্স৪ ওয়াটারপ্রুফ ও ঘাম প্রতিরোধী প্রযুক্তি। ব্যবহারকারীরা ওরাইমো সাউন্ড অ্যাপের মাধ্যমে অনায়াসে কাস্টমাইজড মিউজিক অভিজ্ঞতার স্বাদ পাবেন।

কালো রঙের ফ্রিপডস নিও মাত্র ১ হাজার ৯২০ টাকায় পাওয়া যাচ্ছে ওরাইমো ব্র্যান্ড শপ ও যেকোনো অনুমোদিত আউটলেটে। তাই ফ্রিপডস নিও ও তাহসানের সঙ্গে হারিয়ে যান মিউজিকের জাদুকরি দুনিয়ায়, সঙ্গে উপভোগ করুন সেরা সাউন্ড কোয়ালিটি।