কারাগার থেকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয় সাবেক এমপি এম এ লতিফকে
কারাগার থেকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয় সাবেক এমপি এম এ লতিফকে

কারাগারের শৌচাগারে পড়ে মাথায় আঘাত, হাসপাতালে এম এ লতিফ

চট্টগ্রাম নগরের বন্দর-পতেঙ্গা আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) এম এ লতিফ পা পিছলে পড়ে মাথায় আঘাত পেয়েছেন। আজ মঙ্গলবার সন্ধ্যায় চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের ডিভিশন ওয়ার্ডে এ ঘটনা ঘটে। পরে লতিফকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. তসলিম উদ্দীন রাতে প্রথম আলোকে বলেন, সিটি স্ক্যানে মস্তিষ্কে একটু সমস্যা পাওয়া গেছে। তিনি শৌচাগারে পড়ে গিয়ে মাথায় ব্যথা পান বলে কারা কর্তৃপক্ষ জানিয়েছেন। এখন চিকিৎসা চলছে। তাঁর এমনিতেই ওপেন হার্ট সার্জারি করা রয়েছে আগে থেকে।

কারা সূত্র জানায়, কারাগারের ডিভিশন ওয়ার্ডে থাকতেন এম এ লতিফ। তাঁর নাক দিয়ে রক্ত পড়ছিল। শৌচাগারে পড়ে গিয়ে তিনি মাথায় আঘাত পান। তাঁকে প্রথমে কারা হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে নিয়ে আসা হয়।

গত ১৭ আগস্ট নগরের বায়েজিদ বোস্তামী মাজার গেট এলাকা থেকে এম এ লতিফকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাঁকে ডবলমুরিং থানার একটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়। তাঁর বিরুদ্ধে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলি করে হত্যার মামলাসহ মোট ১২টি মামলা হয়েছে।