ট্রান্সকম গ্রুপের পক্ষ থেকে দেওয়া ত্রাণসামগ্রী হাতে কয়েকজন
ট্রান্সকম গ্রুপের পক্ষ থেকে দেওয়া ত্রাণসামগ্রী হাতে কয়েকজন

বন্যাকবলিত চার জেলায় ট্রান্সকম গ্রুপের ত্রাণ বিতরণ

বন্যাদুর্গতদের ত্রাণসামগ্রী দিয়েছে দেশের অন্যতম শিল্পগোষ্ঠী ট্রান্সকম গ্রুপ। আজ শনিবার ট্রান্সকমের পক্ষ থেকে ফেনী, কুমিল্লা, নোয়াখালী ও মৌলভীবাজারে এক হাজার পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

ট্রান্সকম গ্রুপের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ট্রান্সকমের প্রতিনিধিরা আজ শনিবার ফেনীর ছাগলনাইয়া ও চৌদ্দগ্রাম; কুমিল্লার বুড়িচং ও লাকসাম; নোয়াখালীর চেয়ারম্যান বাজার ও জমিদারের হাট এবং মৌলভীবাজারের রাজনগর ও কুলাউড়ায় বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেন। আজ এ চার জেলায় অন্তত এক হাজার পরিবারের কাছে ত্রাণসামগ্রী বিতরণ করেন তাঁরা।  

বন্যার্তদের হাতে ত্রাণসামগ্রী তুলে দিচ্ছেন ট্রান্সকমের প্রতিনিধিরা

ত্রাণসামগ্রীর প্রতিটি ব্যাগে ছিল এক কেজি চিড়া, এক কেজি মুড়ি, এক কেজি চিনি, দুই প্যাকেট বিস্কুট, এক প্যাকেট গ্লুকোজ, এক কেজি লবণ, ২০০ গ্রামের গুঁড়া দুধের প্যাকেট, এক ডজন মোমবাতি, একটি গ্যাস লাইট ও দুই বোতল পানি। ট্রান্সকম গ্রুপের প্রতিনিধিরা সকালে ঢাকা থেকে ট্রাকে করে ত্রাণসামগ্রী নিয়ে পরে নৌকা করে উল্লিখিত এলাকাগুলোতে বন্যার্তদের মাঝে বিতরণ করেন।

বন্যাদুর্গত এক নারীর হাতে ত্রাণসামগ্রী তুলে দিচ্ছেন ট্রান্সকম গ্রুপের একজন প্রতিনিধি

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, পরিকল্পনা অনুযায়ী আগামী দিনগুলোতেও বন্যাদুর্গত এলাকায় ট্রান্সকমের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত রাখা হবে।