সুনামগঞ্জ ও নেত্রকোনায় মোহাম্মদপুর প্রিপারেটরি স্কুল অ্যান্ড কলেজের ত্রাণ বিতরণ

মোহাম্মদপুর প্রিপারেটরি স্কুল অ্যান্ড কলেজের পক্ষ থেকে সুনামগঞ্জের বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।
ছবি : প্রথম আলো

ঢাকা মহানগরীর স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান মোহাম্মদপুর প্রিপারেটরি স্কুল অ্যান্ড কলেজের পক্ষ থেকে সুনামগঞ্জের শাল্লা উপজেলার যাত্রাপুর, রঘুনাথপুর, মান্নানপুরসহ ১১টি গ্রাম ও নেত্রকোনার খালিয়াজুরি উপজেলার যাদবপুর, শ্যামপুর, মুজিবনগর, মোমিননগরসহ ৯টি গ্রামে বন্যাদুর্গত ৫৫০ টিরও বেশি পরিবারে বিভিন্ন ত্রাণসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সম্মিলিত স্বেচ্ছাসেবক দল ও স্থানীয়ভাবে নেত্রকোনার মদন শাখার সৎসঙ্গ কৃষ্টি প্রহরী যুব পরিষদ এ কাজে বিশেষভাবে সহযোগিতা করেছে। বন্যাদুর্গত পরিবারে দেওয়া ত্রাণের প্রতিটি প্যাকেটে ৩ কেজি চাল, আধা কেজে মসুর ডাল, ৩০০ মিলি সরিষার তেলা, এক কেজি চিড়া, মুড়ি আধা কেজি, চিনি আধা কেজি, আলু এক কেজি, লবণ এক কেজি, স্যালাইন দুটি এবং নগদ ২০০ টাকা করে দেওয়া হয়। এ ছাড়া কয়েকটি পরিবারকে বন্যা পরবর্তী পুনর্বাসন প্রক্রিয়ায় অর্থ সহযোগিতা করা হয়েছে।

মোহাম্মদপুর প্রিপারেটরি স্কুল অ্যান্ড কলেজ কর্তৃপক্ষ জানিয়েছে, এ পর্যন্ত সাড়ে ৩ লাখ টাকার বেশি সহায়তা পাঠানো হয়েছে। তহবিলে সহায়তা অব্যাহত আছে। আরও দুই লক্ষাধিক টাকার সাহায্য পাঠানো হবে। বিজ্ঞপ্তি