দুই শিশু ঘটনাস্থলে নিহত, মুমূর্ষু মাকে হাসপাতালে ভর্তি

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

পাবনার সুজানগরে ভটভটির সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই শিশুসহ তিনজন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন শিশু দুটির মা। তাঁকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার বিকেলে উপজেলার আহম্মদপুর ইউনিয়নের দাঁড়িয়াপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত দুই শিশু হলো সিনথিয়া খাতুন (৫) ও তার দুই মাস বয়সী বোন আয়শা। তাদের বাড়ি আহম্মদপুর ইউনিয়নের বোয়ালিয়া গ্রামে। নিহত অন্যজন হলেন অটোরিকশাচালক। আনুমানিক ৩৫ বছর বয়সী ওই ব্যক্তির পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। নিহত শিশু দুটির মা বিলকিস খাতুনকে (৩৫) পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, দুই শিশুকে নিয়ে বিলকিস খাতুন একটি অটোরিকশায় করে পাশের কাশিনাথপুর এলাকায় যাচ্ছিলেন। বেলা সাড়ে তিনটার দিকে সেটি পাবনা-ঢাকা মহাসড়কের দাঁড়িয়াপুর এলাকায় পৌঁছায়। সেখানে অটোরিকশাটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় শ্যালো ইঞ্জিনচালিত একটি ভটভটির (স্থানীয়ভাবে ‘নছিমন’ নামে পরিচিত)।

ঘটনাস্থলেই শিশু সিনথিয়া ও আয়শা মারা যায়। গুরুতর আহত অবস্থায় অজ্ঞাতনামা ওই অটোরিকশাচালক ও দুই শিশুর মা বিলকিসকে কাশিনাথপুরের একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। সেখানে অটোরিকশাচালককে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। অবস্থার অবনতি হওয়ায় বিলকিসকে পরে সেখান থেকে পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয় আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলম প্রথম আলোকে বলেন, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায়। তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। আহত নারীকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হয়েছে। নিহত অটোরিকশাচালকের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।