খুলনায় ১২ ঘণ্টায় আইসোলেশন ওয়ার্ডে ৭ জনের মৃত্যু

খুলনায় গতকাল শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত জ্বর, শ্বাসকষ্টসহ বিভিন্ন উপসর্গ নিয়ে দুই নারীসহ সাতজনের মৃত্যু হয়েছে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তাঁদের মৃত্যু হয়।

গতকাল সকাল সাতটার দিকে খুলনা নগরের টুটপাড়া এলাকার ফিরোজ আহমেদকে (৬৯) ভর্তি করা হয়েছিল ওই ওয়ার্ডে। তিনি রাত সাড়ে আটটার দিকে মারা যান। এ ছাড়া কার্তিক (৪০) নামের এক ব্যক্তি গত বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে সাতটার দিকে ভর্তি হন। গতকাল সন্ধ্যা সোয়া ছয়টার দিকে তিনি মারা যান। মৃত কার্তিকের বাড়ি নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া গ্রামে।

জামসেদ আলম (৬০) নামের একজন গতকাল দুপুর সোয়া দুইটার দিকে ভর্তি হন। সন্ধ্যা সোয়া ছয়টার দিকে তিনি মারা যান তিনি। জামসেদ আলমের বাড়ি খুলনা মহানগরের ৫ নম্বর ঘাট এলাকায়। রুমা বেগম (৩৫) নামের এক নারী বৃহস্পতিবার সন্ধ্যা সাতটার দিকে ওয়ার্ডে ভর্তি হন। গতকাল বেলা সোয়া দুইটায় তিনি মারা যান। রুমা খাতুন যশোর জেলার অভয়নগর উপজেলার বাবুল ফারাজীর স্ত্রী।

গতকাল বেলা তিনটার দিকে খুলনা নগরের মুহাম্মদনগর এলাকার নাসিম আহমেদকে (৬০) ভর্তি করা হয় ওই ওয়ার্ডে। বিকেল পৌনে চারটার দিকে তিনি মারা যান। এর আগে গতকাল সকাল ১০টা ১০ মিনিটে জরিনা বেগম (৬০) নামের এক নারী ও ১০টা ৪০ মিনিটে মো. আলী (৬০) নামের অপর আরেকজন ওই ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ও করোনা ওয়ার্ডের মুখপাত্র মিজানুর রহমান বলেন, জ্বর, শ্বাসকষ্টসহ বিভিন্ন উপসর্গ নিয়ে ওই সাতজনকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁরা মারা গেছেন। করোনাভাইরাস পরীক্ষার জন্য সবার নমুনা সংগ্রহ করা হয়েছে।